,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

নিরাপত্তা বোধ করছি না : এবি সিদ্দিক

News

ঢাকা ডেস্ক : এখনও নিরাপত্তা বোধ করছেন না অপহরণের ৩৫ ঘণ্টা পর ছাড়া পাওয়া পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী  ব্যবসায়ী  আবু বকর সিদ্দিক। তিনি বলেছেন, আমি ভাবিনি বেঁচে আসবো। এখন ভালো আছি। তবে নিরাপত্তা বোধ করছি না।

নারায়নগঞ্জ সিনিয়র জুডিশায়াল ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দি দিয়ে বেরিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। নিরাপত্তা ব্যাপারে তিনি প্রশাসনের সহযোগিতা চাইবেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

অপহরণের বিষয়ে তিনি বলেন, তদন্তে বেরিয়ে আসছে, আমি কাউকে চিনি নাই ওরাও বলেনি, শুরু থেকে আমার চোখ বাঁধা ছিল। ঐদিন দুপরে ফতুল্লা থেকে বেরিয়ে চিটাগাং লিংক রোডে উঠলে পেছন থেকে একটি গাড়ি আমার গাড়িটিকে ধাক্কা দেয়। আমি বেরিয়ে আসলে মাইক্রোবাসে তুলে নিয়ে চোখ বেঁধে নিয়ে যায়। ঘন্টা তিনেক পর আটকৃকতস্থানে নিয়ে যায়। পরের দিন রাত ১০ টায় আমাকে আনসার ক্যাম্পে নামিয়ে দিয়ে যায়।

এদিকে, আদালত থেকে বেরিয়ে নারায়ানগঞ্জ পুলিশ সুপারের গাড়িতে করেই তাকে নিয়ে যাওয়া হয় তার নিজ কর্মস্থল হামিদ ফ্যাশন লিঃ । তিনি প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক । সেখানে তিনি কর্মকতা কর্মচারীদের সঙ্গে কথা বলেন।

উল্লেখ্য, গত বুধবার বিকালে আবু বকর সিদ্দিক তার প্রাইভেটকারে করে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন। পথিপথ্যে তাকে অপহরণ করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর