,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

রাজবাড়ীতে বোমা বিস্ফোরণে আহত ২, আটক ১

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দুর্বৃত্তদের ছোড়া হাত বোমা বিস্ফোরণে নারীসহ ২জন আহত হয়েছেন। এসময় এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

শুক্রবার (৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রফিক ব্যাপারী (৬৫) ও একই গ্রামের রাবেয়া বেগম। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক দুর্বৃত্তের নাম সোহরাব ওরফে কালাম ওরফে বাচ্চু (৬০)। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া টলার ঘাট এলাকার সেলিম সাধুর বাড়ির ভাড়াটিয়া। তার পিতার আব্দুল আজিজ শেখ বলে জানাগেছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে ৩/৪ জন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এলাকাবাসী ধাওয়া করে। এসময় ওই ব্যক্তিরা এলাকাবাসীদের লক্ষ্য করে একটি হাত বোমা ছোড়ে। এতে বোমাটি বিস্ফোরিত হয়ে রফিক ব্যাপারী (৬৫) ও রাবেয়া বেগম আহত হন।

এরপর এলাকাবাসী সোহরাব নামের এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহরাবকে আটক করে এবং তার কাছে থাকা ব্যাগের মধ্যে থেকে ৩টি তাজা হাত বোমা উদ্ধার করে।

এ ব্যাপারে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর