,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

রাজবাড়ীতে বোমা বিস্ফোরণে আহত ২, আটক ১

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দুর্বৃত্তদের ছোড়া হাত বোমা বিস্ফোরণে নারীসহ ২জন আহত হয়েছেন। এসময় এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

শুক্রবার (৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রফিক ব্যাপারী (৬৫) ও একই গ্রামের রাবেয়া বেগম। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক দুর্বৃত্তের নাম সোহরাব ওরফে কালাম ওরফে বাচ্চু (৬০)। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া টলার ঘাট এলাকার সেলিম সাধুর বাড়ির ভাড়াটিয়া। তার পিতার আব্দুল আজিজ শেখ বলে জানাগেছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে ৩/৪ জন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এলাকাবাসী ধাওয়া করে। এসময় ওই ব্যক্তিরা এলাকাবাসীদের লক্ষ্য করে একটি হাত বোমা ছোড়ে। এতে বোমাটি বিস্ফোরিত হয়ে রফিক ব্যাপারী (৬৫) ও রাবেয়া বেগম আহত হন।

এরপর এলাকাবাসী সোহরাব নামের এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহরাবকে আটক করে এবং তার কাছে থাকা ব্যাগের মধ্যে থেকে ৩টি তাজা হাত বোমা উদ্ধার করে।

এ ব্যাপারে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর