,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

রাজবাড়ীতে বোমা বিস্ফোরণে আহত ২, আটক ১

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দুর্বৃত্তদের ছোড়া হাত বোমা বিস্ফোরণে নারীসহ ২জন আহত হয়েছেন। এসময় এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

শুক্রবার (৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রফিক ব্যাপারী (৬৫) ও একই গ্রামের রাবেয়া বেগম। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক দুর্বৃত্তের নাম সোহরাব ওরফে কালাম ওরফে বাচ্চু (৬০)। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া টলার ঘাট এলাকার সেলিম সাধুর বাড়ির ভাড়াটিয়া। তার পিতার আব্দুল আজিজ শেখ বলে জানাগেছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে ৩/৪ জন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এলাকাবাসী ধাওয়া করে। এসময় ওই ব্যক্তিরা এলাকাবাসীদের লক্ষ্য করে একটি হাত বোমা ছোড়ে। এতে বোমাটি বিস্ফোরিত হয়ে রফিক ব্যাপারী (৬৫) ও রাবেয়া বেগম আহত হন।

এরপর এলাকাবাসী সোহরাব নামের এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহরাবকে আটক করে এবং তার কাছে থাকা ব্যাগের মধ্যে থেকে ৩টি তাজা হাত বোমা উদ্ধার করে।

এ ব্যাপারে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর