,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

রাজবাড়ীতে বোমা বিস্ফোরণে আহত ২, আটক ১

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দুর্বৃত্তদের ছোড়া হাত বোমা বিস্ফোরণে নারীসহ ২জন আহত হয়েছেন। এসময় এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

শুক্রবার (৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রফিক ব্যাপারী (৬৫) ও একই গ্রামের রাবেয়া বেগম। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক দুর্বৃত্তের নাম সোহরাব ওরফে কালাম ওরফে বাচ্চু (৬০)। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া টলার ঘাট এলাকার সেলিম সাধুর বাড়ির ভাড়াটিয়া। তার পিতার আব্দুল আজিজ শেখ বলে জানাগেছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে ৩/৪ জন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এলাকাবাসী ধাওয়া করে। এসময় ওই ব্যক্তিরা এলাকাবাসীদের লক্ষ্য করে একটি হাত বোমা ছোড়ে। এতে বোমাটি বিস্ফোরিত হয়ে রফিক ব্যাপারী (৬৫) ও রাবেয়া বেগম আহত হন।

এরপর এলাকাবাসী সোহরাব নামের এক দুর্বৃত্তকে ৩টি তাজা ককটেলসহ আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহরাবকে আটক করে এবং তার কাছে থাকা ব্যাগের মধ্যে থেকে ৩টি তাজা হাত বোমা উদ্ধার করে।

এ ব্যাপারে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর