পাংশা ও বালিয়াকান্দিতে বিএনপি’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ ,১৬ জুলাই, ২০১৬ | আপডেট: ১০:২৮ অপরাহ্ণ ,১৭ জুলাই, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশা ও বালিয়াকান্দি উপজেলায় বিএনপি’র পৃথক দু’টি ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দু’টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ।

পাংশা ঃ- শুক্রবার বেলা ১২টায় পাংশা উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে শহরের মালেক প্লাজায় অনুষ্ঠিত এ ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ও পাংশা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব চাঁদ আলী খান।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও এ অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি গোলাম কাশেম, জেলা বাস্তহাারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান লাল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ শাহ আলম, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম.এ খালেদ পাভেল, পাংশা পৌর বিএনপি’র সভাপতি রেজাউল করিম রিংকু, সাধারণ সম্পাদক বাহারাম হোসেন সরদার, পাংশা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন খান, পৌর যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ জেলা ও পাংশা উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন পাংশা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী খান।PIC

বালিয়াকান্দি ঃ- শুক্রবার বিকেল ৪টায় বালিয়াকান্দি উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে জেলা বিএনপি’র সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা বিএনপি’র সভাপতি গোলাম শওকত সিরাজের বাড়িতে এ ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শওকত সিরাজ।

প্রধান অতিথি এ্যাডঃ এম.এ খালেক ও বিশেষ অতিথি হারুন-অর-রশিদ ছাড়াও এ অনুষ্ঠানে জেলা বিএনপি’র উপদেষ্টা ও বালিয়াকান্দি উপজেলা মহিলা দলের সভাপতি মাকসুদা সিরাজী, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি গোলাম কাশেম, জেলা বাস্তহাারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান লাল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ শাহ আলম, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম.এ খালেদ পাভেল, বালিয়াকান্দি উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি গোলাম সরোয়ার, সহ-সভাপতি ইছাক আলী মিয়াসহ জেলা ও বালিয়াকান্দি উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বালিয়াকান্দি উপজেলা যুবদলের সভাপতি মোঃ জাফর আলী মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. এম.এ খালেক বলেন, জাগো দল থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠালগ্ন থেকে যারা দল করেন আমরা তাদেরকে নিয়ে রাজনীতি করি। ‘ওয়ান ইলেভেনের’ সময় যারা নিজের জীবনকে বাজী রেখে দলের স্বার্থে কাজ করেছেন, সর্বস্ব ত্যাগ করেছেন আমরা তাদেরকে নিয়ে রাজনীতি করি। কিন্তু ওয়ার্কাস পার্টি থেকে বিএনপিতে যোগদানকৃত দলীয় সুবিধাভোগী চক্র জেলা বিএনপিকে ধ্বংস ও দ্বিধাবিভক্ত করার ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের এ ষড়যন্ত্র আমরা কোনদিনও সফল হতে দিবো না।

তিনি বলেন, দল ক্ষমতায় থাকাকালীন সময়ে ওই চক্র দলীয় সুবিধা ভোগ করে বিলাসবহুল জীবনযাপন করেছে। অথচ ‘ওয়ান ইলেভেনের’ সময় তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ঘোর বিরোধীতায় লিপ্ত ছিলো।

বিশেষ অতিথির বক্তব্যে হারুন-অর-রশিদ বলেন, আজ আমরা জাতীয়তাবাদী শক্তির সবাই একত্রিত হয়েছি। সবাই জানেন আমাদের দলের মধ্যে দু’টি গ্রুপিং রয়েছে। একটি হলো জিয়াউর রহমানের আদর্শের গ্রুপ। অপরটি হলো বিএনপিকে ধ্বংস করার চক্রান্তকারী গ্রুপ। আমরা জিয়াউর রহমানের আদর্শের সৈনিক । দলকে ধ্বংস করার চাক্রান্তকারী গ্রুপের হাত থেকে আমাদের দলকে বাঁচাতে হবে। এ জন্য আমাদের সঠিক নেতৃত্বের প্রয়োজন। আমি শতভাগ নিশ্চিত আমাদের জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক ভাই একমাত্র ব্যক্তি যিনি আমাদের সঠিক নেতৃত্ব দিতে পারবেন। আপনাদের সকলের সহযোগীতায় খালেক ভাইকে আমরা জেলা বিএনপি’র সভাপতি বানাবো ইন শা আল্লাহ্ । আমি জানি ওই চক্রান্তকারী গ্রুপ আপনাদের বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাচ্ছে । আপনারা কোন ভয় পাবেন না। আমার শরীরে একবিন্দু রক্ত থাকতে আমি ওই চক্রান্তকারীদের কাছে আপনাদেরকে পরাজিত হতে দিবো না।

এসময় আগামী কাউন্সিলে এ্যাডঃ এম.এ খালেককে জেলা বিএনপি’র সভাপতি ও তাকে পুনরায় সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান হারুন-অর-রশিদ।

 


এই নিউজটি 1223 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from রাজনীতি