,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে সদর থানার ওসি’র মতবিনিময়

News

স্টাফ রিপোর্টার : আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষ্যে রাজবাড়ীতে বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া।

শনিবার (১৬ জুলাই) বেলা ১১টায় থানার গোল ঘড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে অফিসার ইনচার্জ  মোঃ আবুল বাশার মিয়া বলেন, আইন শৃঙ্খলা ঠিক থাকলে রাষ্ট্র এগিয়ে যাবে। আমি গর্ববোধ করি অনেকগুলো পথ পেরিয়ে আমি রাষ্ট্রের একজন কর্মকর্তা হয়েছি। এটা সম্ভব হয়েছে দেশ স্বাধীন হয়েছিল বলেই। আজকের পুলিশ হচ্ছে গণমুখী। আজকের পুলিশ হচ্ছে জনবান্ধব। আজকের পুলিশ হচ্ছে আধুনিক। এই প্রক্ষাপটে মিডিয়াও অনেক এগিয়ে গেছে। অতীতে দুই একটা পত্রিকার দিকে তাকিয়ে থাকতে হতো। এখন অনেক জাতীয় দৈনিক, টেলিভিশন ও অনলাইন মিডিয়া রয়েছে। সবাই এখন প্রতিযোগীতায় নেমেছে। কে কার আগে সংবাদ প্রেরণ করবে।

তিনি বলেন, আমি একজন সংবাদপ্রেমী মানুষ। সঠিক তথ্য তুলে ধরে রাষ্ট্রকে বিপদমুক্ত করাই হচ্ছে প্রকৃত সাংবাদিকদের কাজ। তাই আপনারা প্রকৃত তথ্য যাচাই বাছাই করেই সংবাদ প্রেরণ করবেন। পুলিশ ও সাংবাদিকদের উদ্দেশ্যে এবং কাজ একই। ইভটিজিং, মাদক, বাল্য বিবাহ সামাজিক ব্যাধী। এই ব্যাধী দুর করতে হবে। আমরা সবাই মিলে মিশে কাজ করতে চাই। আমরাও আপনাদের সহযোগীতা করবো। আপনারাও আমাদের সহযোগীতা করবেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজবাড়ী কন্ঠের সম্পাদক খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক বাবু মল্লিক, যুগান্তরের জেলা প্রতিনিধি আবু মুসা বিশ্বাস, আরটিভির জেলা প্রতিনিধি এম.মনিরুজ্জামান, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি করিম ইসহাক, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি এজাজ আহাম্মেদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাজী তানভীর মাহমুদ, 71NEWS.TV ও দৈনিক অর্থনীতির কাগজের জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মোর্শেদ আলম মালেক প্রমুখ।

এসময় দৈনিক যায়যায়দিন পত্রিকা ও ইন্ডিপিন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মতিউর রহমান, প্রবীণ সাংবাদিক সিরাজুল আলম ভূইয়া, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শিহাবুর রহমান, দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট,ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর