,

রাজবাড়ীতে কলেজ ছাত্র ফাহাদকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা

News

স্টাফ রিপোর্টার রাজবাড়ী সরকারী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র নাজমুল হোসেন ফাহাদকে কুপিয়ে জখম করার ঘটনায় ৭ জনের নামে মামলা হয়েছে।

গত ১৫ জুলাই ফাহাদের পিতা রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার ইন্তেখাবুল ইসলাম রাজু বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত ৮/১০জনকে আসামী করে এ মামলাটি দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-১৪। ধারাঃ ১৪৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/১১৪ পেনাল কোড।

মামলার আসামীরা হলো ঃ মাইছাঘাটা গ্রামের রাহাত (২০), মেহেদী (২১), জাহিদ (২২), ছাব্বির (২০), নিরব (২০), শিমুল (২০) ও একই গ্রামের তৌহিদ কসাই (২৩)।

মামলায় উল্লেখ করা হয়েছে, উল্লেখিতদের সাথে ফাহাদের পূর্ব বিরোধ ছিল। গত ১৩ই জুলাই সকাল সাড়ে ১১টার দিকে ফাহাদ ২য় সেমিস্টারের ফরম ফিলাপ করার জন্য রাজবাড়ী সরকারী কলেজে যায়। দুপুর ১২টার দিকে কলেজের মাঠের মধ্যে পূর্ব বিরোধের জেরে উল্লেখিতরা তার উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারীভাবে তাকে কুপিয়ে জখম করে। এছাড়াও তারা ফাহাদের গলা থেকে একটি স্বর্ণের চেইন, মোবাইল ও নগদ ৫৮০০টাকা ছিনিয়ে নেয়। এ সময় কলেজের কয়েকজন শিক্ষক ও অন্যান্য ছাত্ররা এগিয়ে এলে উল্লেখিতরা পালিয়ে যায়। এ ঘটনার পর ফাহাদকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার করেন।

এ খবর লেখা পর্যন্ত মামলার এজাহারভূক্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

 (সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)

Comments

comments

     এ জাতীয় আরো খবর