,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে কাভার্ডভ্যানকে বাসের ধাক্কা, আহত ৩২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দিগন্ত পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস একটি কাভার্ডভ্যানের পিছনে সজোরে  ধাক্কা দেয়।  এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে বাসে থাকা অন্তত ৩০ জন যাত্রী এবং কাভার্ডভ্যান রাস্তার পাশের খাদে পড়ে ভ্যানের চালক ও হেলপার আহত হন।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর ১ টার দিকে জেলা সদরের বসন্তপুর বাজারে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৪/৫ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা এবং বাকীদেরকে স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের বেশিরভাগই গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

বাসের যাত্রী কোটালীপাড়া উপজেলার বাসিন্দা লিখন হাসান জানান, কোটালীপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসটি রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর বাজারে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে সজোড়ে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে বাসে থাকা অন্তত ৩০জন যাত্রী এবং কাভার্ডভ্যান রাস্তার পাশে খাদে পড়ে ভ্যানের চালক ও হেলপার আহত হন। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ৪/৫ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং বাকিদেরকে স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

বাসের যাত্রী লিখন আরও জানান, আহতদের মধ্যে বেশিরভাগই কোটালীপাড়া উপজেলার বাসিন্দা। তারা সবাই কোটালীপাড়া থেকে ঢাকায় যাচ্ছিলেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আহলাদীপুর হাইওয়ে থানার ওসি ইমদাদুল্লাহ বলেন, দুর্ঘটনার পর পরিবহনের চালক ও হেলপাররা কৌঁশলে পালিয়ে যায়। তবে কাভার্ডভ্যানের চালক ও হেলপার পুলিশ হেফাজতে রয়েছে। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর