তারেক রহমানের রায়ের প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ ,২৭ জুলাই, ২০১৬ | আপডেট: ১০:১৮ অপরাহ্ণ ,২৭ জুলাই, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও প্রহসনমূলক রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজবাড়ীতে সদর উপজলো বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) দুপুরে জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ-হারুনের নেতৃত্বে রাজবাড়ী শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ কর্মসূচী পালিত হয়।

মিছিলটি শ্রীপুর বাস টার্মিনাল থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে টার্মিনাল চত্ত্বরে এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। সমাবেশে তারেক রহমানের বিরুদ্ধে সাত বছরের কারাদন্ডের রায় প্রহসনমুলক দাবী করে জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডঃ এম.এ খালেক বক্তব্য রাখেন।

তিনি বলেন, পুলিশ, র‌্যাব দিয়ে বেশী দিন ক্ষমতায় থাকা যায় না। ইতিহাস স্বাক্ষী দেয় আইয়ুব খান, এরশাদ জোর করে ক্ষমতায় থাকতে চেয়েছিল কিন্তু পারে নাই। তাই আওয়ামীলীগেরও পতন হবে।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া,  জেলা যুবদলের সাধারন সম্পাদক রেজাউল করিম পিন্টু, পৌর যুবদলের সভাপতি মহসিন উদ্দিন বাবুল, জেলা ছাত্রদলের সভাপতি মুস্তাফিজুর রহমান লিখন, যুক্তরাজ্য  ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম.এ খালেদ