,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে খালু কর্তৃক শিশু ভাগ্নিকে ধর্ষণ চেষ্টা!

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে তারই আপন খালু। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে লম্পট ভায়রার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

গত ২৩ জুলাই রাত ৯টার দিকে জেলা সদরের দাদশী ইউনিয়নের রামচন্দ্রপুর (বিসিক) গ্রামে এ ঘটনা ঘটে।

গত ২৭ জুলাই শিশুটির পিতা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-৩৩, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(৪)(খ)।

মামলার আসামী হলো- রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে সাত্তার মন্ডল (৫৮)।

মামলা সুত্রে জানা যায়, শিশুটির পিতা ও আসামী সাত্তার মন্ডল আপন ভায়রা। তারা প্রায় ৩বছর ধরে রামচন্দ্রপুর (বিসিক) গ্রামের বিশু সরদারের বাড়িতে একই ঘরে পৃথক রুমে ভাড়া থাকেন। গত ২৩ জুলাই সকাল ৮টার দিকে শিশুটির পিতা কুলির কাজের জন্য শহরের বড়পুল আসে এবং তার মা বাবুর্চীর কাজের জন্য বিকেলে বাসা থেকে বিনোদপুর এলাকায় যায়। বাসায় শিশুটি ও তার ৯বছর বয়সী ভাই ছিল। রাত ৯টার দিকে সাত্তার মন্ডল ঘরের মধ্যে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির পিতা বাসায় ফিরলে সাত্তার মন্ডল তাকে দেখে ঘর থেকে বের হয়ে যায়। তখন শিশুটি তাকে ঘটনা খুলে বলে।

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে সাত্তার মন্ডলকে আসামী করে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করেন। গত ২৭ জুলাই পুলিশ শিশুটিকে আদালতে পাঠালে সে ম্যাজিস্ট্রেটের কাছে ২২ধারায় জবানবন্দী প্রদান করে।

আপডেট : শুক্রবার/ জুলাই ২৯,২০১৬/ ১০: ১৫ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর