রাজবাড়ীতে গরু ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ ,২৯ জুলাই, ২০১৬ | আপডেট: ১০:৩৭ অপরাহ্ণ ,২৯ জুলাই, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের বড় রঘুনাথপুর গ্রামে মুন্নাফ মোল্লা (৪৫) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে রাজবাড়ীর ১নং আমলী আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) মুন্নাফের স্ত্রী রেখা বেগমের দায়েরকৃত নালিশী পিটিশনটি রাজবাড়ীর ১নং আমলী আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য রাজবাড়ী থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেছেন।

মামলার আসামীরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আহাম মোল্লা(৪৫), আঃ জলিলের ছেলে হারুন(৩২), মৃত তমেজ মোল্লার ছেলে জামাল মোল্লা(৩০), নইমুদ্দিন মোল্লার ছেলে ইউসুফ মোল্লা (৩০)সহ অজ্ঞাত ৩/৪জন।

মামলা সুত্রে জানাগেছে, রঘুনাথপুর গ্রামের গরু ব্যবসায়ী মুন্নাফ মোল্লা(৪৫) গত ২৬শে জুলাই রাত ১১টার দিকে ফরিদপুর জেলার টেপাখোলা হাটে গরু বিক্রি করে ভ্যানযোগে বাড়ী ফিরছিল। ভ্যানটি রঘুনাথপুর সেকেন মোল্লার বাড়ীর সামনে তিন রাস্তার মোড়ে পৌছালে উল্লেখিতরা তার পথ গতিরোধ করে। এ সময় আহাম মোল্লা তাকে বলে তোর কাছে যা যা আছে সব দিয়ে যা। এতে সে অস্বীকার করায় উল্লেখিতরা তাকে কুপিয়ে ও এলোপাতারীভাবে লোহার রড দিয়ে মারপিট করে তার কাছ থেকে গরু বিক্রির ১লক্ষ ৫৫হাজার টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে উল্লেখিতরা পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন রাজবাড়ী থানায় বিষয়টি অবগত করলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গরু ব্যবসায়ী মুন্নাফকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে থানায় কোন মামলা না হওয়ায় ২৮ জুলাই গরু ব্যবসায়ী মুন্নাফ মোল্লার স্ত্রী রেখা বেগম বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে মিসপি-২৪৩/২০১৬, ধারাঃ ৩৪১/৩৯২/৩০৭/৩২৬/৩২৩ দঃ বিঃ দায়ের করেন। আদালতে বাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডঃ কে.এ বারী।

 (সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)


এই নিউজটি 719 বার পড়া হয়েছে

Comments

comments