,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

পাংশায় মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলার চন্দনা নদী থেকে নিখোঁজের ৫ ঘন্টা পর  সাগর মোল্লা (২০) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

রোববার (৩১ জুলাই) সন্ধ্যায় এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাগর পৌর শহরের মৃগী ডাঙ্গা গ্রামের  আব্দুল মোল্লার ছেলে।

স্বজনেরা জানায়, রোববার  দুপুরে সাগর তার মায়ের সাথে বাড়ীর পাশ্ববর্তী নদী তীরে ঘুড়তে যায়। সে দীর্ঘদিন মানসিক প্রতিবন্ধী ছিলো তাই তার পায়ে শিকল পরিয়ে রাখা হতো । ঘটনার সময় পায়ে শিকল পড়া অবস্থায় নদীতে পড়ে যায়।  এসময় স্থানীয়রা অনেক খোঁজা-খুঁজি করে সাগরকে উদ্ধার করতে ব্যার্থ হয় ।

পরে স্থানীয় পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আসা  একটি ডুবুরী দল এসে  নিখোঁজের ৫ ঘন্টা পর মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। এসময় পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর