,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

গোয়ালন্দে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দে ফিরোজ জোয়াদ্দার (২৪) নামের এক যুবককে একটি ওয়ান শুটার গান ও ৫২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে রোববার বিকেলে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় ফিরোজের সহযোগী সুরুজ শেখ (২৬) কে গ্রেফতার করে র‌্যাব। এরপর সুরুজের দেওয়া তথ্যমতে ফিরোজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ফিরোজ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া নাছের সরদারের পাড়া এলাকার মোজাহার জোয়াদ্দারের ছেলে এবং সুরুজ গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিনের পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, রোববার বিকেলে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় সুরুজকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে গ্রেফতার করা হয়। এরপর খোঁজ নিয়ে জানা যায় সুরুজ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী । পরে সুরুজকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ফিরোজ জোয়াদ্দার নামে তার মাদক ব্যবসার এক সহযোগী রয়েছে এবং ফিরোজের কাছে সবসময় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য থাকে।

সুরুজ আরো জানায়, ফিরোজসহ তাদের গ্রুপের অন্যান্যরা প্রায় রাতে মহাসড়কে ডাকাতির উদ্দেশ্যে দৌলতদিয়া মডেল হাইস্কুলের মাঠ সংলগ্ন আশপাশের এলাকায় অবস্থান করে থাকে।

সুরুজের দেওয়া এ তথ্যের ভিত্তিতে সোমবার দুপুর ২টার দিকে দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে অভিযান চালিয়ে ফিরোজকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শূটার গান ও ৫২০পি ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যপারে গোয়ালন্দঘাট থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর