,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

‘ইপিবিএ’ এর সহ-সভাপতির দায়িত্ব পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান আশরাফুল ইসলাম

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : প্রবাসীদের সংগঠন ‘ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ইপিবিএ)’ এর সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় নেতা আশরাফুল ইসলাম।

রোববার (৩১ জুলাই) নেদারল্যান্ডসের আমস্টারডামে সংগঠনটির প্রথম কার্যকরী পরিষদের সভায় আশরাফুল ইসলামকে এ দায়িত্ব দেওয়া হয়।

দায়িত্ব পাবার পর ওই সভায় আশরাফ ইসলাম তার বক্তব্যে বলেন, বিশ্বে যে হারে জঙ্গিবাদ কার্যক্রম বাড়ছে তার বিরুদ্ধে ইপিবিএ এর কঠোর অবস্থান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে । আমাদের সন্তানদের প্রতি বিশেষ নজর রাখতে হবে যেন তারা জঙ্গিবাদ কার্যক্রমের সাথে সমপৃক্ত  না হতে পারে।

তিনি বলেন, ইউরোপে বাংলা সংস্কৃতিকে আরো প্রসারের লক্ষ্যে ইপিবিএর আরো বেশি ভূমিকা পালন করবে । ইতিমধ্যে এ সংগঠন সারা বিশ্বের প্রবাসীদের মন জয় করেছে। প্রবাসীরা অত্যন্ত আশাবাদী এ সংগঠনের মাধ্যমে তাদের উন্নয়ন হবে।

উল্লেখ্য,  আশরাফুল ইসলাম দীর্ঘ দুই যুগ প্রবাসে থাকলেও তার নিজ মাতৃভূমি বাংলাদেশ ও নিজ জেলা রাজবাড়ীকে হৃদয়ে লালন করেন। জেলার বিভিন্ন সামাজিক উন্নয়নে তার নিঃস্বার্থ অবদান জেলাবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করে। এদিকে তার ‘ইপিবিএ’ এর সহ-সভাপতির দায়িত্ব পাওয়ায় নিজ জেলার সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর