‘ইপিবিএ’ এর সহ-সভাপতির দায়িত্ব পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান আশরাফুল ইসলাম

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ ,২ আগস্ট, ২০১৬ | আপডেট: ১১:২০ অপরাহ্ণ ,২ আগস্ট, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : প্রবাসীদের সংগঠন ‘ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ইপিবিএ)’ এর সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় নেতা আশরাফুল ইসলাম।

রোববার (৩১ জুলাই) নেদারল্যান্ডসের আমস্টারডামে সংগঠনটির প্রথম কার্যকরী পরিষদের সভায় আশরাফুল ইসলামকে এ দায়িত্ব দেওয়া হয়।

দায়িত্ব পাবার পর ওই সভায় আশরাফ ইসলাম তার বক্তব্যে বলেন, বিশ্বে যে হারে জঙ্গিবাদ কার্যক্রম বাড়ছে তার বিরুদ্ধে ইপিবিএ এর কঠোর অবস্থান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে । আমাদের সন্তানদের প্রতি বিশেষ নজর রাখতে হবে যেন তারা জঙ্গিবাদ কার্যক্রমের সাথে সমপৃক্ত  না হতে পারে।

তিনি বলেন, ইউরোপে বাংলা সংস্কৃতিকে আরো প্রসারের লক্ষ্যে ইপিবিএর আরো বেশি ভূমিকা পালন করবে । ইতিমধ্যে এ সংগঠন সারা বিশ্বের প্রবাসীদের মন জয় করেছে। প্রবাসীরা অত্যন্ত আশাবাদী এ সংগঠনের মাধ্যমে তাদের উন্নয়ন হবে।

উল্লেখ্য,  আশরাফুল ইসলাম দীর্ঘ দুই যুগ প্রবাসে থাকলেও তার নিজ মাতৃভূমি বাংলাদেশ ও নিজ জেলা রাজবাড়ীকে হৃদয়ে লালন করেন। জেলার বিভিন্ন সামাজিক উন্নয়নে তার নিঃস্বার্থ অবদান জেলাবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করে। এদিকে তার ‘ইপিবিএ’ এর সহ-সভাপতির দায়িত্ব পাওয়ায় নিজ জেলার সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।


এই নিউজটি 507 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from বিশ্বজুড়ে