,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে মামার নিয়োগ পরীক্ষা দিতে এসে ভাগ্নে আটক : ১ বছরের কারাদণ্ড

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মামার “সরকারি প্রাথমিক বিদ্যালয়ের”সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে এক ভাগ্নে আটক হয়েছে।

জানা যায়, মামা আব্দুল হাকিম ততোটা মেধাবী না হওয়ায় ভাগ্নে বাদশা মিয়া মামা আব্দুল হাকিমের হয়ে রাজবাড়ী অংকুর স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে আটক হয়।

পরবর্তীতে শুক্রবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত বাদশা মিয়া পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে এবং তার মামা আব্দুল হাকিম একই উপজেলার মাছপাড়া ইউনিয়নের মেঘনা গ্রামের আলী হাসেনের ছেলে ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর