দৌলতদিয়া ফেরীঘাট পরিদর্শন করলেন নৌ মন্ত্রী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ ,৪ আগস্ট, ২০১৬ | আপডেট: ৩:৪১ অপরাহ্ণ ,৪ আগস্ট, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ভাঙন কবলিত দৌলতদিয়া ফেরীঘাট পরিদর্শন করেছেন  নৌ-পরিবহন মন্ত্রী শাহ্জাহান খান।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০টায় এ ঘাট পরিদর্শন করেন মন্ত্রী।

ঘাট পরিদর্শনকালে নৌ মন্ত্রী বলেন, বিগত কয়েক দিনে পদ্মায় তীব্র স্রোতের কারনে ফেরী চলাল করতে সমস্যা হওয়ায় উভয় ঘাটে যানজটের সৃষ্টি হয়ে যাত্রীরা চরম ভোগান্তির শিকার হয়েছেন। এখন ¯্রােত অনেকটা কমে গেছে। আশা করছি কিছু দিনের মধ্যেই ঘাটের সকল সমস্যা সমাধান হবে।

তিনি বলেন,  স্রোতের কারনে পদ্মা পাড়ের যেসকল গ্রাম ভেঙ্গে নদী গর্ভে বিলীন হয়েছে এবং যেসকল মানুষ পানিবন্দী রয়েছেন সরকারের পক্ষ থেকে তাদেরকে ত্রাণের চাউল ও বিষুদ্ধ পানি দেওয়া হচ্ছে। এছাড়াও সরকারের পক্ষ থেকে তাদেরকে সকল প্রকার সুযোগ সুবিধা দেওয়া হবে।

সন্ত্রাস ও জঙ্গিবাদের সম্পর্কে মন্ত্রী বলেন, ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না। আওয়ামীলীগ সরকার কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করেনি এবং ভবিষ্যতেও করবে না। এই দেশে যারাই জঙ্গিবাদের চেষ্টা করবে, তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

এসময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, জেলা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নরুল ইসলাম মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘাট পরিদর্শন শেষে দৌলতদিয়া রেস্ট হাউজে নৌ-পরিবহন মন্ত্রী শাহ্জাহান খানকে গার্ড অব অনার প্রদান করা হয়।

 


এই নিউজটি 775 বার পড়া হয়েছে

Comments

comments