,

কালুখালীতে ট্রলার ডুবে নিখোঁজ ৬

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর কালুখালী উপজেলায় পদ্মা নদীর ক্যানেলে শুক্রবার সন্ধ্যায় যাত্রী বোঝাই একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ট্রলারের ৩০ থেকে ৩৫ জন যাত্রীর মধ্যে বেশীর ভাগ তীরে উঠতে সক্ষম হলেও রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬ যাত্রীর সন্ধান মেলেনি। এদের মধ্যে ১ শিশু, ৩ মহিলা ও ২ জন যুবক ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের হরিনবাড়িয়া বাজার এলাকা হতে একটি ট্রলার প্রায় ৩০/৩৫ জনের মত যাত্রী বোঝাই করে ক্যানেলে রওনা দেয়। উদ্দেশ্য পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের সাদার চর। প্রায় ১শ গজ যাওয়ার পর পরই ক্যানেলের তীব্র স্রোত ও ঢেউয়ের ধাক্কায় উল্টে গিয়ে ট্রলারটি ডুবে যায়। এ সময় যাত্রীদের মধ্যে বেশীর ভাগ সাতরে বিভিন্ন এলাকায় উঠতে সক্ষম হলেও ৬ জন নিখোঁজ থাকে।

এরা-হলেন হালিমন (৪০), ফরিদা (২০), বেগম (৩০), দুলাল (৩৬), রাহুল (৪০) ও শিশু রাজু (৬)। নিখোঁজ প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা। তবে ট্রলার চালকের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পরপর ক্যানেলের তীরে শত শত মানুষের ভিড় জমে যায়। নিখোঁজ ব্যাক্তিদের সন্ধানে স্বজনরা নদীর তীরে আহাজারি করছিল। স্থানীয় ৩/৪টি ট্রলারের সহযোগিতায় জাল ফেলে নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চলছিল।

কালুখালীর উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি সরেজমিন থেকে স্থানীয় জনতা ও পুলিশের সহায়তায় নিখোঁজ ব্যাক্তিদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন। তবে প্রচন্ড স্রোত ও ঢেউয়ের কারণে স্বাভাবিক ভাবে উদ্ধার তৎপরতা চালানো যাচ্ছে না। ফায়ার সার্ভিসের রাজবাড়ীর ইউনিটকে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

 (সূত্র- গোয়ালন্দ নিউজ.কম)

Comments

comments

     এ জাতীয় আরো খবর