,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

‘নিখোঁজ দুলালের লাশ উদ্ধার, নৌকাতে ছিলো না হাসিনা’

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির হরিণবাড়িয়ার পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ভ্যান চালক দুলাল শেখ (৩৬) এর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা আড়াইটার দিকে লাশটি উদ্ধার করেন ডুবুরী দল।

এরআগে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ৫জনের লাশ উদ্ধার করেন তারা। দুলাল শেখের লাশ উদ্ধারের পর নৌকা ডুবিতে নিহতের সংখ্যা দাড়ায় ৬ জনে। এরপরই উদ্ধার অভিযান সমাপ্ত ষোষণা করা হয়।

দুলাল শেখ পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর রামনগর গ্রামের আব্দুল করিম শেখের ছেলে।

এ নৌকা ডুবির শুরু থেকে হাসিনা নামের ৫ বছর বয়সী এক শিশুর নিখোঁজের খবর শোনা গেলেও শেষ পর্যন্ত শিশু হাসিনার ওই নৌকাতে থাকার কোন সত্যতা মেলেনি বলে জানিয়েছেন কালুখালী থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির।

তিনি বলেন, শিশু হাসিনা ডুবে যাওয়া নৌকাতে ছিলো না। সে তার পরিবারের কাছেই ছিলো। নৌকা ডুবির সাথে হাসিনার কোন সপৃক্ততা পাওয়া যায়নি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর