,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটে ফেরি চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে পদ্মা নদীর তীব্র ভাঙনের মুখে ৪টি ফেরি ঘাটই বন্ধ রয়েছে। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন দেশর ২১টি জেলা থেকে আসা ঢাকামূখী শত শত যাত্রী।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ৩ নম্বর ফেরি ঘাটটিও বন্ধ হয়ে যাওয়ার পর এ রুটে সব ধরনের ফেরি চলাচলা বন্ধ হয়ে যায়। এতে ঘাটের উভয় পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়েছে।

দৌলতদিয়া ঘাট এলাকা থেকে বাংলাদেশ হ্যাচারি পর্যন্ত প্রায় ৪ কিলোমিটারের বেশি এলাকা জুড়ে পরিবহন, যাত্রীবাহী বাস, প্রাইভেটকার, মাইক্রোবাস, পন্যবাহী ট্রাকসহ শত শত যানবহন আটকা পড়েছে। তবে সিরিয়ালে থাকা পরিবহন ও যাত্রীবাহী বাসে চালক ও হেলাপার ছাড়া কোনো যাত্রী নেই। যাত্রীরা বাস থেকে নেমে হেঁটেই লঞ্চ ও ফেরি ঘাটে যাচ্ছেন ।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গতকাল রাতে পুলিশ সুপার জিহাদুল কবির স্বাক্ষরিত এক প্রেস নোটিশের প্রেক্ষিতে ফেরিঘাট বন্ধ থাকায় সকল যানবাহনের চালক ও যাত্রীদের বিকল্প পথে অথবা যমুনা সেতু দিয়ে গন্তব্যে যাবার অনুরোধ করা হচ্ছে।

বিআইডব্লিউটিসি উপ-সহকারী প্রোকৌশলী মো. শাহ আলম জানান, ১ নম্বর ফেরিঘাটটি গতকাল বিকেলে ভেঙে যায়। বিআইডব্লিউটিএর পক্ষ থেকে ফেরিঘাট সচল করার চেষ্টা করা হচ্ছে। ৩ নম্বর ফেরিঘাটটি সচল করার জন্যও কাজ করছেন তারা।

 

(সূত্র – জাগো নিউজ২৪.কম)

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর