গোয়ালন্দে ৬ জুয়াড়ুকে দণ্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ ,৮ আগস্ট, ২০১৬ | আপডেট: ১০:০৭ অপরাহ্ণ ,৮ আগস্ট, ২০১৬
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি॥ চলন্ত ফেরিতে জুয়া খেলার অপরাধে রাজবাড়ীর গোয়ালন্দে ৬ জুয়াড়ুকে পৃথকভাবে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (৮ আগস্ট) বিকেল ৫টার দিকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ।

দণ্ডপ্রাপ্তরা হলো- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাহিরচর গ্রামের মৃত তকির শিকদারের ছেলে হোসেন শিকদার (৩২), দৌলতদিয়া ঢল্লা পাড়ার নবু খা’র ছেলে নুরু খা (৪৪), রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর এলাকার দুলাল চন্দ্র দে’র ছেলে দিপক দে (২৩) ও ভবানীপুর এলাকার লোকমান হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৩০), ঢাকার সাভার এলাকার দুলাল ব্যাপারীর ছেলে মোশারফ ব্যাপারী (৩২) ও মানিকগঞ্জের শিবালয় থানার নালি গ্রামের রহিম মোল্লার ছেলে সালাম মোল্লা (৩১)।

এরআগে সোমবার সকালে এ ৬জনকে দৌলতদিয়া ফেরিঘাট থেকে গ্রেফতার করেন দৌলতদিয়া নৌ-ফাঁড়ির পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানায়, ৬ জনের মধ্যে হোসেন শিকদার (৩২) ও নুরু খা (৪৪) কে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দিপক দে (২৩) ও আমিনুল ইসলাম (৩০) কে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। এছাড়া মোশারফ ব্যাপারী (৩২) ও সালাম মোল্লা (৩১) কে ২শ’ টাকা করে জরিমানা করা হয়েছে।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ  মামুন অর রশিদ জানান, ৬ জুয়াড়– পাটুরিয়া ফেরিঘাট থেকে ফেরি কপোতিতে উঠে জুয়াড় আসর বসিয়ে সাধারণ যাত্রীদেরকে তাদের খেলায় আকৃষ্ট করে সর্বস্ব হাতিয়ে নিচ্ছিল। এ খবর পেয়ে দৌলতদিয়া ফেরিঘাটে অবস্থান নিয়ে ফেরিটি ঘাটে ভিড়ার পর তাদেরকে গ্রেফতার করা হয়।


এই নিউজটি 492 বার পড়া হয়েছে
[fbcomments"]