,

সস্ত্রীক হজে গেলেন রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক

News

স্টাফ রিপোর্টার॥ পবিত্র হজব্রত পালন ও হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা মুবারক জিয়ারতের উদ্দেশ্যে সহধর্মিনী সাকিনা সামস্ পপিকে সাথে নিয়ে সৌদি আরবে গিয়েছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডঃ এম.এ খালেক।

বুধবার (১০ আগস্ট) বাংলাদেশ সময় ভোর ৫টায় হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সৌদি এয়ার লাইন্সের একটি হজ ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়ে দুপুর ১টার দিকে জেদ্দা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সস্ত্রীক ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করেন এ্যাডঃ এম.এ খালেক। এসময় বিপুল সংখ্যক শোভাকঙ্খী ও জেলা বিএনপি’র নেতা-কর্মীবৃন্দ তাদেরকে বিদায় জানান।

রাজবাড়ী ত্যাগের প্রাক্কালে এ্যাড. এম.এ খালেক বলেন, সময় স্বল্পতার কারণে অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীর সাথে সাক্ষাৎ করতে পারেননি এ জন্য তিনি ক্ষমা প্রার্থী। এছাড়া তিনি দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, এ্যাডঃ এম.এ খালেক ও তার সহধর্মিনী সাকিনা সামস্ পপি’র সাথে এ্যাডঃ এম.এ খালেকের মেঝ ভাই আব্দুল মোমেন ও  ভাবী শাহানারা বেগমও পবিত্র হজব্রত পালন এবং হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা মুবারক জিয়ারতের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর