,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীর শ্রেষ্ঠ শিক্ষার্থী অনুছোয়া আপনকে পুরস্কৃত করবেন আশরাফুল ইসলাম

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ী জেলার বহুল প্রচারিত ‘দৈনিক মাতৃকন্ঠ পত্রিকা’ ও জেলা ভিত্তিক সর্বাধিক জনপ্রিয় ফেইসবুক পেইজ ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এর পোস্টের মাধ্যমে অনুছোয়া আপনের জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ার খবর জানতে পেরে অনুছোয়াকে ১০ হাজার টাকা পুরস্কৃত করবেন বলে ঘোষণা দিয়েছেন ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশন (ইপিবিএ)- এর সহ-সভাপতি রাজবাড়ী জেলার কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী মো. আশরাফুল ইসলাম।

‘আমরা রাজবাড়ীর সন্তান’ পেইজ এর এডমিন মোঃ শামীম হাসান এর কাছে এ পুরস্কার দেবার কথা ঘোষণা করেন আশরাফ ইসলাম।

আশরাফ ইসলাম বলেন, জেলার সকল শিক্ষার্থীদের লেখাপড়ায় উদ্বুদ্ধ ও মনোযোগী করতেই তিনি এই ঘোষণা দিয়েছেন। খুব শীঘ্রই জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসার এর মাধ্যমে পুরষ্কার হস্তান্তর করবেন।

উল্লেখ্য, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ এ রাজবাড়ী সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয় রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর প্রভাতী শাখার ছাত্রী (রোল নং-১) অনুছোয়া আপন। এ ছাড়াও সে জাতীয় সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় রবীন্দ্র সঙ্গীত বিষয়ে ‘খ’ গ্রুপে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়। অনুছোয়া আপন রাজবাড়ী শহরের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ দিদারুল হক হিরু ও সেলিনা হক দম্পতির কন্যা।

মো. আশরাফুল ইসলাম দীর্ঘ দুই যুগ ফ্রান্সে থাকলেও নিজ জন্মভূমি রাজবাড়ীকে হৃদয়ে লালন করেন, জেলার সামাজিক উন্নয়ন, অসহায় দরিদ্র মানুষের সহযোগীতা, মেধাবী শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণে তার অবদান স্মরণীয়। গত বছর সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নির্মূলে বিশেষ অবদান রাখায় রাজবাড়ীর ডিবি পুলিশের এসআই নিজাম উদ্দিনকে ৫০ হাজার টাকা পুরস্কার ও গোয়ালন্দের মেধাবী ছাত্র রিফাতকে মাস্টার্স পর্যন্ত লেখাপড়ার খরচ যথাক্রমে পুলিশ সুপার ও জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করেন ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর