,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

কালুখালীর বোয়ালিয়া ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদ্য দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মো. শের আলী (৬০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।  ইন্না লিল্লাহে……………রাজিউন।

শুক্রবার ভোরে ফজরের নামাজের পর তিনি অসুস্থ্য বোধ করলে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শের আলী বোয়ালিয়া ইউনিয়নের ধানচন্দ্র পুর এলাকার মৃত আব্দুর জব্বারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকালে মরহুমের নিজ বাড়িতে প্রথম নামাজে জানাজা ও দুপুরে বোয়ালিয়া ঈদগাঁ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার লাশ বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের পাশের কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামসুল আলম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মজনু,মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর,কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব,সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম,মাজবাড়ী ইউপির চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম,মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

শেখ মো: শের আলী বোয়ালিয়ার ধামচন্দ্রপুর এলাকার বাসিন্দা। তিনি ১৭ বছর বোয়ালিয়া ইউপির  নির্বাচিত সদস্যের দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে কালুখালী উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর