,

সর্বশেষ :
রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ রাজবাড়ীতে ত্রাণ বিতরণে অনিয়মে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

কালুখালীর বোয়ালিয়া ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদ্য দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মো. শের আলী (৬০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।  ইন্না লিল্লাহে……………রাজিউন।

শুক্রবার ভোরে ফজরের নামাজের পর তিনি অসুস্থ্য বোধ করলে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শের আলী বোয়ালিয়া ইউনিয়নের ধানচন্দ্র পুর এলাকার মৃত আব্দুর জব্বারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকালে মরহুমের নিজ বাড়িতে প্রথম নামাজে জানাজা ও দুপুরে বোয়ালিয়া ঈদগাঁ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার লাশ বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের পাশের কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামসুল আলম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মজনু,মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর,কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব,সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম,মাজবাড়ী ইউপির চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম,মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

শেখ মো: শের আলী বোয়ালিয়ার ধামচন্দ্রপুর এলাকার বাসিন্দা। তিনি ১৭ বছর বোয়ালিয়া ইউপির  নির্বাচিত সদস্যের দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে কালুখালী উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর