,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে গলায়  ডিস লাইনের তার পেচিয়ে ফাঁস নিয়ে সুদিপ্ত মন্ডল (২০) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে।

শুক্রবার (১২ আগস্ট) বিকেল ৪ টার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের পুষআমলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুদিপ্ত মন্ডল পুষআমলা গ্রামের দিপক মন্ডলের ছেলে । সে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কমলাপুর কলেজের ছাত্র।

সুদিপ্ত মন্ডলের বাবা দিপক মন্ডল জানান, তার ছেলে সুদিপ্ত মন্ডল কলেজে পড়ালেখা করে। সুদিপ্ত দীর্ঘদিন ধরে হাড় ক্ষয় রোগে ভুগার কারণে ভালোভাবে হাটাচলা করতে পারে না। তাকে দেশে ও ভারতে চিকিৎসা দেওয়ার পরেও সে সুস্থ্য হয়নি। শুক্রবার বিকেল ৪টার দিকে বাড়ির ঘরের আড়ার সাথে ডিস লাইনের তার পেচিয়ে ঝুলন্ত অবস্থায় সুদিপ্তর লাশ পাওয়া যায়।

দিপক মন্ডলের দাবি তার ছেলে রোগের যন্ত্রনা সহ্য করতে না পেরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. জাহিদুল ইসলাম পিপিএম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘঁনাস্থলে পুলিশ গিয়ে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তবে তার বাবা জানিয়েছেন সুদিপ্ত মানসিক অসুস্থ্যতার কারনে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর