রাজবাড়ীতে জাতীয় শোক দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ ,১৫ আগস্ট, ২০১৬ | আপডেট: ৫:২৬ অপরাহ্ণ ,১৫ আগস্ট, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পুষ্পমাল্য অর্পন, খাবার বিতরণ, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণীসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল থেকে কর্মসূচি গুলোর আয়োজন করেন জেলা আওয়ামী লীগ ও জেলা প্রশাসনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন।

সকালে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করা হয়। এরপর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধুর সোনালী রঙের আবক্ষ স্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়। পরে শহরে এক শোক র‌্যালি বের করা হয়।

এসময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম), রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা পরিষদের প্রশাসক আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, জেলা প্রশাসনের পক্ষ থেকেও পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়। শ্রদ্ধাঞ্জলী অর্পনের পর জেলা প্রশাসকের আম্রকানন চত্বর থেকে এক