,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

আসামি গ্র্রেফতার নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ৭

News

ডেস্ক রিপোর্টঃ পাবনা জেলার ঈশ্বরদীতে একটি হত্যা মামলার আসামি গ্রেফতার নিয়ে ত্রিমুখী সংঘর্ষ এর ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের জোতগাজী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, এক বছর আগে ব্যবসায়ী মজিবর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জোতগাজী গ্রামের আকাত মালিথাকে গ্রেফতার করতে মামলার বাদী ও তাদের আত্মীয়-স্বজনদের সঙ্গে পুলিশ সাদা পোশাকে অভিযান চালায়।

এসময় মামলার বাদী আনসারুল ও তার সঙ্গীরা আকাতকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এক পর্যায়ে গ্রেফতারকৃত আসামি আকাত মাটিতে লুটিয়ে পড়লে বিক্ষুব্ধ গ্রামবাসী একত্রিত হয়ে পুলিশ ও বাদী পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। এ সময়ের মধ্যেই আকাত পালিয়ে যায়।

2020140207122400

এদিকে এ ঘটনায় ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) সাহাজ উদ্দিন, কনস্টেবল মিজান, বাদী আনসারুল, জুয়েল, সজিব, আকাত, পলাশসহ ৭ জন আহত হন।

খবর পেয়ে ঈশ্বরদী থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আসামি পালিয়ে যাওয়ার কথা অস্বীকার করে ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই)সাহাজ উদ্দিন জানান, আসামি ও বাদী পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ ঠেকাতে গিয়ে তিনি সামান্য আহত হন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ এ বিষয়ে জানান, একটি হত্যা মামলার বাদী ও আসামি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে।আসামি পালানোর ঘটনা ঠিক নয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর