,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

পাংশায় অস্ত্রসহ ওসি হত্যা মামলার আসামি গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান হত্যা মামলার আসামি মোহাম্মদ আলী ওরফে ভীম (৩৫) কে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার কসবামাজাইল গ্রামের নিজ বসতবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোহাম্মদ আলী ভীম কবামাঝাইল গ্রামের আছির উদ্দিন ওরফে আজিদ মন্ডলের ছেলে।

পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহজালাল জানান, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদে জানাযায় পাংশা থানার সাবেক ওসি মিজানুর রহমান হত্যা মামলার আসামি মোহাম্মদ আলী ভীম অস্ত্রসহ কসবামাজাইল গ্রামে তার নিজ বাড়িতে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে ওই বাড়িতে অভিযান চালিয়ে ভীমকে গ্রেফতার করা হয়। এরপর তার দেখানো মতে তার বসত বাড়ির গোয়াল ঘর থেকে প্লাষ্টিকের তৈরি বাজার করার ব্যাগের মধ্যে মোড়ানো অবস্থায় একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

উল্লেখ্য, ২০০৪ সালের ৩১ জানুয়ারি পাংশা থানার তৎকালীন অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান একটি অভিযানে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর