,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

পাংশায় অস্ত্রসহ ওসি হত্যা মামলার আসামি গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান হত্যা মামলার আসামি মোহাম্মদ আলী ওরফে ভীম (৩৫) কে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার কসবামাজাইল গ্রামের নিজ বসতবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোহাম্মদ আলী ভীম কবামাঝাইল গ্রামের আছির উদ্দিন ওরফে আজিদ মন্ডলের ছেলে।

পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহজালাল জানান, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদে জানাযায় পাংশা থানার সাবেক ওসি মিজানুর রহমান হত্যা মামলার আসামি মোহাম্মদ আলী ভীম অস্ত্রসহ কসবামাজাইল গ্রামে তার নিজ বাড়িতে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে ওই বাড়িতে অভিযান চালিয়ে ভীমকে গ্রেফতার করা হয়। এরপর তার দেখানো মতে তার বসত বাড়ির গোয়াল ঘর থেকে প্লাষ্টিকের তৈরি বাজার করার ব্যাগের মধ্যে মোড়ানো অবস্থায় একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

উল্লেখ্য, ২০০৪ সালের ৩১ জানুয়ারি পাংশা থানার তৎকালীন অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান একটি অভিযানে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর