রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেনের মৃত্যু বার্ষিকী পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ ,১৯ আগস্ট, ২০১৬ | আপডেট: ১১:০০ অপরাহ্ণ ,১৯ আগস্ট, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক॥ রাজবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক গণপরিষদ সদস্য এবং রাজবাড়ী পৌরসভার প্রথম চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেনের ৪১তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে ১৮ই আগস্ট সকাল সাড়ে ৮টায় দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে কালো ব্যাচ ধারণ করে ও কালো পতাকা উত্তোলন, সকাল পৌনে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কাজী হেদায়েত হোসেনের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এরপর সকাল ৯টায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কাজী হেদায়েত হোসেনের বড় পুত্র জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, সহ-সভাপতি খান মোঃ জহুরুল হক, এডঃ আশরাফুল হাসান আশা প্রমুখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ উজির আলী শেখ।

এরপর সকাল ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে নেতৃবৃন্দ মরহুম কাজী হেদায়েত হোসেনের বাসভবনে গিয়ে তার কবর জিয়ারত করেন।

অপরদিকে বিকেল ৪টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, এডঃ আব্দুল মান্নান, যুগ্ম-সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, প্রফেসর ফকরুজ্জামান মুকুট, কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মহসীন উদ্দিন বতু, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, সহ-সভাপতি এবিএম নুরুল ইসলাম, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক নিলুফা বেগম, সদস্য এডঃ সুফিয়া আক্তার রেখা, শামীমা আক্তার মুনমুন, জেলা মহিলা সংস্থার সভাপতি তানিয়া সুলতানা কংকন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, সাধারণ সম্পাদক এডঃ রেজাউল করিম, জেলা আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি ইঞ্জিঃ মোঃ আমজাদ হোসেন ও জেলা জাসদ(আম্বিয়া অংশ) সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ আব্দুস সোবাহান ও পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এডঃ শফিকুল হোসেন এবং পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এডঃ আশরাফুল হাসান আশা।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

(সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)


এই নিউজটি 480 বার পড়া হয়েছে

Comments

comments