,

রাজবাড়ীতে অপহরণের দেড়মাসেও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী প্রিয়া!

News

রাজবাড়ী নিউজ ডেস্ক রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রাম থেকে অপহরণের দেড়মাসেও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী প্রিয়া আক্তার। গত ৫ই জুলাই রাতে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘর থেকে বাইরে এলে অপহরণ হয় সে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে আদালতে মামলা করলে মামলাটি গত ১৬ই আগস্ট থানায় রেকর্ড হয়। রাজবাড়ী থানার মামলা নং-৩০। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০।

আসামীরা হলো ঃ গঙ্গাপ্রসাদপুর গ্রামের গিয়াস তালুকদারের ছেলে উজ্জল তালুকদার ও অজ্ঞাত ২/৩জন।

মামলা সুত্রে জানাযায়, রাজবাড়ী সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্রী প্রিয়া আক্তারকে কলেজে আসা যাওয়ার পথে উজ্জল তালুকদার কু-প্রস্তাব দিতো। এ প্রস্তাবে সে রাজী না হলে উজ্জল ক্ষিপ্ত হয়। গত ৫ই জুলাই রাত ১০টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা উজ্জল ও তার সহযোগিরা অস্ত্রের ভয় দেখিয়ে তাকে মাইক্রোবাসযোগে অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর মা বাদী হয়ে গত ১লা আগস্ট রাজবাড়ীর আদালতে মামলা দায়ের করে। আদালতে নিদের্শে গত ১৬ই আগস্ট মামলাটি রাজবাড়ী থানায় রেকর্ড হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ছাত্রী উদ্ধার বা ঘটনার সাথে জড়িত কেউ উদ্ধার হয়নি।

(সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)

Comments

comments

     এ জাতীয় আরো খবর