রাজবাড়ীতে প্রবাসী’র স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৬ | আপডেট: ১১:২৭ পূর্বাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ অভিযোগে আদালতে দায়েরকৃত মামলা গত ২৫ আগস্ট রাজবাড়ী থানায় রেকর্ড হয়েছে। রাজবাড়ী থানার মামলা নং-৪৮। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯ (৪) খ।

মামলা সুত্রে জানাযায়, বাজিতপুর গ্রামের গৃহবধু (২৬) এর স্বামী ওমানে থাকে। সেই সুযোগে একই গ্রামের হাসু শেখের ছেলে আব্দুর রশিদ শেখ(৩৫) তাকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করতো। এতে সে রাজী না হয়ে বিষয়টি এলাকার লোকজনের কাছে জানালে আব্দুর রশিদ ক্ষিপ্ত হয় এবং তাকে ধর্ষণ করার জন্য সুযোগ খুঁজতে থাকে। গত ৩১ জুলাই বিকেল ৩টার দিকে ওই গৃহবধু তার ৩বছরের শিশু সন্তানকে ঘুম পাড়ানোর উদ্দেশ্যে ঘরের মধ্যে শুয়ে থাকলে আব্দুর রশিদ কৌশলে ঘরে ঢুকে তাকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় সে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে আব্দুর রশিদকে আটক করে। এর কিছুক্ষণ পর আব্দুর রশিদের পরিবারের লোকজন এসে তাদেরকে মারপিট করে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধু থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা না নেয়ায় গত ২ আগস্ট সে আদালতে মামলা দায়ের করে। আদালতের নির্দেশে গত ২৫ আগস্ট মামলাটি থানায় রেকর্ড হয়।

(সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)


এই নিউজটি 1270 বার পড়া হয়েছে
[fbcomments"]