গোয়ালন্দের নিখোঁজ দুই ছাত্রী সাভার থেকে উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৬ | আপডেট: ১০:৪৮ অপরাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক॥ রাজবাড়ীর গোয়ালন্দ থেকে নিখোঁজ হওয়া দুই স্কুল ছাত্রীকে সাভার নবীনগর থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে তাদেরকে উদ্ধার করা হয়। এরআগে বুধবার (৩১ আগস্ট)নিখোঁজ হয় তারা।

উদ্ধারকৃতরা হচ্ছে ঃ গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী শহরের ঘোষপট্রি এলাকার বিশ্বনাথ চন্দ্র ঘোষের মেয়ে অয়ন্তিকা ঘোষ ওরফে রিতু(১৩) ও অষ্টম শ্রেণীর ছাত্রী দেওয়ান পাড়ার শাহিন ফকিরের মেয়ে রোকসানা আকতার(১৪)।

পুলিশ জানায়, গত বুধবার দুপুরে সাভার নবীনগর যায় ওই দুই ছাত্রী। সেখানে একটি বোর্ডিং ভাড়া নিতে গেলে দুই স্কুল ছাত্রী হওয়ায় কর্তৃপক্ষ ভাড়া না দিয়ে ফিরিয়ে দেয়। পরে স্থানীয় একটি সেলুনে রোকসানা চুল কেটে ছেলেদের প্যান্ট-শার্ট পড়ে পুরুষ সেজে নবীনগর স্মৃতি সৌধের পিছনে একটি বাড়ি ভাড়া নেয়। এক ভাড়াটিয়ার সন্দেহ হলে বিষয়টি মুঠোফোন নাম্বার সংগ্রহ করে গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথমে এলাকার এক ব্যক্তিকে জানান পরে ওসি ওই ব্যক্তির সাথে কথা বলে নিশ্চিত হয়ে আশুলিয়া থানা পুলিশকে জানান। গত শুক্রবার সকালে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে আসা হয়।

অয়ন্তিকার বাবা বিশ্বনাথ চন্দ্র ঘোষ জানান, গত বুধবার সকালে অয়ন্তিকা রিতু বাসা থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। পরে খোঁজ নিয়ে জানতে পারেন, ৮ম শ্রেনীর শিক্ষার্থী রোকসানার পরামর্শে সে বাড়ি থেকে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও কিছু স্বর্ণালংকার নিয়ে বের হয়।

এদিকে ঘটনার পর থানা পুলিশ রাতেই স্কুল ছাত্রী ফারজানা আকতার নুপুর(১৪), রত্না বিশ্বাস(১৩), ফারজানা আকতার(১৫), নুর আকতার রিয়া(১৪) নামের চার সহপাঠিসহ রোকসানার বাবা শাহিন ফকির (৪০)কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা চার সহপাঠিসহ রোকসানার বাবা শাহিন ফকিরকে ছেড়ে দেওয়া হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


এই নিউজটি 1428 বার পড়া হয়েছে

Comments

comments