,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে ‘সমপদ’ এর উদ্যোগে বৃক্ষ বিতরণ

News

স্টাফ রিপোর্টার ‘অধিক বৃক্ষ, অধিক সমৃদ্ধি, হতে হবে সোচ্চার, সাগরের উচ্চতা বাড়াবো না আর’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে বেসরকারী এনজিও সমাজ উন্নয়ন পরিষদ (সমপদ) এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ২৫০টি ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের ১নং বেড়াডাঙ্গায় অবস্থিত সংস্থাটির নিজস্ব কার্যালয়ে এসকল গাছ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ শ্রী নিবাস দেবনাথ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, উপ-সহকারী কৃষি অফিসার অরুন কুমার সরকার ও উপ-সহকারী উদ্যান কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন তালুকদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘সমপদ’ এর নির্বাহী পরিচালক মোঃ হেলাল উদ্দিন সরদার।

উল্লেখ্য, বেসরকারী এনজিও সমাজ উন্নয়ন পরিষদ (সমপদ) প্রতি বছর ব্যক্তিগত তহবিল থেকে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে গাছ বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় ৫ সেপ্টেম্বর এসকল গাছ বিতরণ করা হলো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর