,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে বিপুল পরিমান যৌন উত্তেজক মাদক উদ্ধার, ৩ জনের দণ্ড

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেনের মেসার্স মাহিন এন্টারপ্রাইজ থেকে ৩ হাজার পিচ যৌন উত্তেজক পানীয় (মাদক), ৫০০ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট ও ৫ মন নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার করেছেন ভ্রাম্যমান আদালত।

এসময় দোকানের ২ কর্মচারীকে ৪০ হাজার টাকা করে ৮০ হাজার টাকা ও ম্যানেজারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ম্যানেজারকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান এবং দোকানের মালিক পলাতক থাকায় দোকানটি সিলগালা করে দেওয়া হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে রাজবাড়ীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরিফুল হক মৃদুল, কাউছার হোসেন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা যৌথভাবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- ওই দোকানের কর্মচারী ফজলু রহমান শেখ (২৩) ও সোবাহান (২৩) এবং ম্যানেজার সাজাহান (৫৫)।

উদ্ধারকৃত যৌন উত্তেজক পানীয় জিনসিন প্লাস ও ট্যাবলেট বাসমিনের মূল্য ৪ লক্ষ টাকা এবং নিষিদ্ধ পলিথিনের মূল্য ৫০ হাজার টাকা।

মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী কোর্ট চত্বর পুরাতন জেল খানার সামনে উদ্ধারকৃত যৌন উত্তেজক পানিও, ট্যাবলেট এবং নিষিদ্ধ পলিথিন আগুনে পুরিয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে বাজারে উপস্থিত জনতা জানান, আকতার হোসেন দীর্ঘদিন যাবৎ এভাবে অবৈধ ব্যাবসা চালিয়ে আসছিলেন। এসময় আকতারকে না ধরে কর্মচারীদের সাজা দেওয়ায় ক্ষোভ প্রকাশ করে আকতার হোসেনের শাস্তির দাবী করেন উপস্থিত জনতা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর