,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

News

শিহাবুর রহমান : রাজবাড়ীতে জেলা পরিষদের উদ্যোগে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ৬২টি পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদের মিলনায়তনে ক্ষতিগ্রস্ত এসব পরিবারের হাতে সহায়তার চেক তুলে দেন জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘জেলা পরিষদ সেবামুলক একটি প্রতিষ্ঠান। এখানে তেমন কোন বরাদ্দ নেই। প্রধানমন্ত্রীর তহবিল থেকেও কিছু আসে না। পদ্মা নদীর ভাঙনে আপনাদের যে ক্ষতি হয়েছে তা পূরণ করার সাধ্য আমাদের নেই। আমরা শুধু আপনাদের পাশে দাঁড়িয়েছি’।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি বলেন, প্রয়োজনের তুলনায় এই পাঁচ হাজার টাকা খুব কম হলেও আপনারা উপকৃত হবেন। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। প্রাকৃতিক দূর্যোগ পৃথিবীর সবদেশেই হয়। বাংলাদেশেও হয়েছে। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোন দূর্যোগ মোকাবেলা করার সামর্থ্য বাংলাদেশের আছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাইয়ূম। আরও বক্তব্য রাখেন সোনালী ব্যাংক উপজেলা কমপ্লেক্স শাখার ব্যবস্থাপক মোঃ তৌহিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ ও বরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদ উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, পদ্মা নদীর ভাঙনে সদর উপজেলার বরাট ইউনিয়নের কয়েকটি গ্রামে প্রায় পাঁচ শতাধিক বাড়ী নদী গর্ভে বিলীন হয়ে যায়। নদী ভাঙন এলাকা পরিদর্শনে গিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন এবং এলাকার আওয়ামী লীগ নেতা, ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতায় তালিকা করে এ সহায়তা প্রদান করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর