,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ঈদের জামাত অনুষ্ঠিত

News

স্টাফ রিপোর্টার : ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আজহা’র জামাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় জেলার প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয় জেলা শহরের ঐতিহাসিক বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ মায়দানে।

এ জামাতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জি, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেনসহ সর্বস্তরের বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমানগণ অংশগ্রহণ করেন।

রেলওয়ে ঈদগাহ ময়দানে পুরুষদের পাশাপাশি মহিলাদের নামাজ আদায়ের জন্য আলাদা প্যান্ডেল করা হয়। বিপুল সংখ্যক সাধারণ মহিলাদের সাথে ঈদের জামাতে রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক বেগম জিনাত আরা ও সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নূর মহল আশরাফী অংশগ্রহণ করেন।

এবার ঈদের প্রধান জামাতে বড়লক্ষ্মীপুর জামে মসজিদের খতিব মাওলানা মো. আবু জাফর বেলালী প্রধান ইমাম এবং রেলওয়ে কলোনী জামে মসজিদের খতিব হাফেজ মো. আব্দুল্লাহ আল মামুন বিকল্প ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন।

অপরদিকে, সকাল ৮ টায় রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম) ঈদের নামাজ আদায় করেন জেলা শহরের পুলিশ লাইনস ময়দানে।

এছাড়াও, রাজবাড়ী সদর উপজেলা পরিষদ জামে মসজিদ, শহরের বড় মসজিদ, দুধবাজার জামে মসজিদ, শ্রীপুর বাস টার্মিনাল মসজিদ, জাকের পার্টির আয়োজনে শহরের রেলওয়ে আজাদী ময়দানসহ জেলার পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলাতেও পৃথক ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

প্রতিটি ঈদগাহ ময়দানে ঈদের নামাজ শেষে দেশ-জাতির উন্নতি কামনা, বাংলাদেশের ওপর রহমত নাযিল,শান্তি-শৃঙ্খলা ও নিরাপদ পরিবেশের কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

ঈদ নামাজের পর সামর্থবান ধর্মপ্রাণ মুসলমানেরা কোরবানির পশু জবাই-এর কাজ শুরু করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর