,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

নিখোঁজ সংবাদ

News

রাজবাড়ী নিউজ২৪.কম : ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের বাবুপাড়া গ্রাম থেকে মাহফুজা বেগম (৪৫) নামের এই মানসিক ভারসাম্যহীন গৃহবধূ হারিয়ে গেছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে বাড়ি থেকে বের হন মাহফুজা বেগম। এরপর থেকে তাকে খুঁজে পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

মাহফুজা বেগম ঈশান গোপালপুর ইউনিয়নের বাবুপাড়া গ্রামের আব্দুল মান্নান খানের স্ত্রী।

মাহফুজা বেগমের ছেলে রুবেল খান জানান, তার মা মাহফুজা বেগম একজন মানসিক রোগী। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে তার মা বাড়ি থেকে বের হন। এরপর থেকে তাকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যাচ্ছে না।

রুবেল আরো জানান, হারিয়ে যাবার সময় তার মায়ের পড়নে গোলাপী রংয়ের কাপড় ও বারমিজ স্যান্ডেল ছিলো। এছাড়া, তার মাথার চুলে জট রয়েছে। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় জিডি’র প্রক্রিয়া চলছে বলে জানান রুবেল।

রুবেলের ধারণা তার মা রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার যে কোন স্থানে রয়েছেন। কোন সহৃদয়বান ব্যক্তি তার মায়ের সন্ধান পেলে ‘০১৭০৪-৭৭৭৪২১’- নম্বরে জানানোর অনুরোধ করেছেন রুবেল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর