,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

অনার্সে ভর্তি হতে পারবে সাড়ে তিন লাখ শিক্ষার্থী

News

রাজবাড়ী নিউজ২৪.কম : জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহে এবার সাড়ে তিন লাখ শিক্ষার্থী ভর্তি হতে পারবে। আর এ ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ১৫ নভেম্বর থেকে ক্লাস শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশিদের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় ভর্তি কার্যক্রম ২৫ সেপ্টেম্বর থেকে শুরু, ১৫ নভেম্বর ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু এবং আসন সংখ্যা সাড়ে তিন লাখ নির্ধারণ করা হয়।

সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ, সকল ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক আইসিটি প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর