,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

অনার্সে ভর্তি হতে পারবে সাড়ে তিন লাখ শিক্ষার্থী

News

রাজবাড়ী নিউজ২৪.কম : জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহে এবার সাড়ে তিন লাখ শিক্ষার্থী ভর্তি হতে পারবে। আর এ ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ১৫ নভেম্বর থেকে ক্লাস শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশিদের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় ভর্তি কার্যক্রম ২৫ সেপ্টেম্বর থেকে শুরু, ১৫ নভেম্বর ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু এবং আসন সংখ্যা সাড়ে তিন লাখ নির্ধারণ করা হয়।

সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ, সকল ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক আইসিটি প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর