,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

অনার্সে ভর্তি হতে পারবে সাড়ে তিন লাখ শিক্ষার্থী

News

রাজবাড়ী নিউজ২৪.কম : জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহে এবার সাড়ে তিন লাখ শিক্ষার্থী ভর্তি হতে পারবে। আর এ ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ১৫ নভেম্বর থেকে ক্লাস শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশিদের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় ভর্তি কার্যক্রম ২৫ সেপ্টেম্বর থেকে শুরু, ১৫ নভেম্বর ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু এবং আসন সংখ্যা সাড়ে তিন লাখ নির্ধারণ করা হয়।

সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ, সকল ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক আইসিটি প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর