,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

অনার্সে ভর্তি হতে পারবে সাড়ে তিন লাখ শিক্ষার্থী

News

রাজবাড়ী নিউজ২৪.কম : জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহে এবার সাড়ে তিন লাখ শিক্ষার্থী ভর্তি হতে পারবে। আর এ ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ১৫ নভেম্বর থেকে ক্লাস শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশিদের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় ভর্তি কার্যক্রম ২৫ সেপ্টেম্বর থেকে শুরু, ১৫ নভেম্বর ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু এবং আসন সংখ্যা সাড়ে তিন লাখ নির্ধারণ করা হয়।

সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ, সকল ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক আইসিটি প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর