হজ পালন শেষে সস্ত্রীক রাজবাড়ীতে ফিরলেন এ্যাডঃ এম.এ খালেক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ ,২২ সেপ্টেম্বর, ২০১৬ | আপডেট: ৬:৪১ অপরাহ্ণ ,২২ সেপ্টেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার পবিত্র হজব্রত পালন ও হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা মুবারক জিয়ারত শেষে দীর্ঘ ১ মাস ১২ দিন পর সহধর্মিনী সাকিনা সামস্ পপিকে সাথে নিয়ে সৌদি আরব থেকে রাজবাড়ীতে ফিরেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডঃ এম.এ খালেক।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। সেখান থেকে তাদের দুই ছেলে এম.এ খালেদ পাভেল ও এম.এ তারেক পলিন তাদেরকে রিসিভ করে রাজবাড়ীতে নিয়ে আসেন।

বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে এ্যাডঃ এম.এ খালেক ও তার সহধর্মিনী সাকিনা সামস্ পপি রাজবাড়ী জেলা শহরের স্টেশন রোড এলাকায় এ্যাডঃ এম.এ খালেকের চেম্বারের সামনে পৌঁছালে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় রাজবাড়ী জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম পিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ শাহ্ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি খোন্দকার নূরুল নেওয়াজসহ উপস্থিত সকল দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদেরকে মিষ্টি মুখ করান এ্যাডঃ এম.এ খালেক।

এছাড়াও তিনি সস্ত্রীক হজব্রত পালন শেষে সুস্থভাবে নিজ জন্মভূমিতে ফিরে আসতে পেরে আল্লাহ্ তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন।

উল্লেখ্য, পবিত্র হজব্রত পালন ও হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা মুবারক জিয়ারতের উদ্দেশ্যে গত ৯ আগস্ট দুপুরে সস্ত্রীক ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করেন এ্যাডঃ এম.এ খালেক। এরপর ১০ আগস্ট বাংলাদেশ সময় ভোর ৫টায় হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সৌদি এয়ার লাইন্সের একটি হজ ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়ে দুপুর ১টার দিকে জেদ্দা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

এ্যাডঃ এম.এ খালেক ও তার সহধর্মিনী সাকিনা সামস্ পপি’র সাথে এ্যাডঃ এম.এ খালেকের মেঝ ভাই আব্দুল মোমেন ও  ভাবী শাহানারা বেগমও পবিত্র হজব্রত পালন এবং হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা মুবারক জিয়ারতের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছিলেন। তারাও একইসাথে সুস্থভাবে রাজবাড়ীতে ফিরেছেন।


এই নিউজটি 2322 বার পড়া হয়েছে
[fbcomments"]