,

রাজবাড়ীতে কিশোরীকে অপহরণের পর মুক্তিপণ দাবীর অভিযোগ

News

স্টাফ রিপোর্টার রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রাম থেকে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণের পর মুক্তিপণ দাবীর অভিযোগ পাওয়া গেছে।

এ অভিযোগে গত  ১৮ সেপ্টেম্বর ওই কিশোরীর মা বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় শ্রীপুর গ্রামের হাশেম শেখের ছেলে জাকির হোসেন (৩০), কোমরপাড়ার মৃত হাবিবুল্লাহ ক্বারীর ছেলে মাহাবুব ক্বারী ও শ্রীপুর গ্রামের বাছেদ মিয়ার ছেলে রাজিবুল হাসান মিয়া (২৭) সহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, গোপিনাথদিয়া গ্রামের ওই কিশোরীকে উল্লেখিতরা বিভিন্ন সময়ে উত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিতো। এ প্রস্তাব প্রত্যাখান ও তাদেরকে ধমক শাসন করায় তারা ওই কিশোরীর প্রতি ক্ষিপ্ত ছিল। এ জের ধরে তারা ওই কিশোরীকে অপহরণ করার হুমকিও দিয়ে আসছিল। গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে বাড়ীর সামনের রাস্তায় হাটতে গেলে উল্লেখিতরা ওই কিশোরীকে মুখ চেপে ধরে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায়। এরপর  তারা ওই কিশোরীর পিতার মোবাইলে ফোন করে ২লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। এ টাকা না দিলে তারা তাকে বিদেশে পাচার বা ধর্ষণ করবে বলে হুমকি দেয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর