,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ৪ সাংবাদিককে বাংলাদেশ কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক প্রদান

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ী জেলার ৪ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের দেওয়া ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে কালেক্টরেটের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এ চেক প্রদান করা হয়।

অনুদানপ্রাপ্তরা হলেন ঃ বৈশাখী টেলিভিশন ও দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, প্রবীণ সাংবাদিক ও দৈনিক গণজাগরণ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সিরাজুল আলম ভূঁইয়া, বাংলাভিশন টিভি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম.দেলোয়ার হোসেন, এবং পাংশা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের পাংশা উপজেলা প্রতিনিধি মোঃ মোক্তার হোসেন।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা কমিটির সভাপতি জিনাত আরা উক্ত ৪জন সাংবাদিককে চেক প্রদান করেন ও বক্তব্য রাখেন।

জেলা তথ্য অফিসার ও সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা কমিটির সদস্য-সচিব মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবায়েত মোহাম্মদ ফেরদৌস, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ অনুদানের চেকপ্রাপ্ত ৪জন সাংবাদিক বক্তব্য রাখেন।

উল্লেখ্য, উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ীর এই ৪জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

(সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)

Comments

comments

     এ জাতীয় আরো খবর