,

গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর ভূমি সার্ভেয়ারের লাশ উদ্ধার

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর তৌহিদুজ্জামান বদের (৪২) নামে এক ভূমি সার্ভেয়ারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার দৌলতদিয়া হাইস্কুলের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। এরআগে গত শনিবার রাত পৌনে ৯টার দিক থেকে নিখোঁজ হন তৌহিদুজ্জামান।

তৌহিদুজ্জামান বদের গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়ার গেন্দু ব্যাপারী পাড়ার মৃত রোকন ব্যাপারীর ছেলে।

তৌহিদুজ্জামানের স্ত্রী আফরোজা বেগম জানান, গত শনিবার সন্ধ্যা ৬ টার দিকে তার স্বামী একটি ফোন পেয়ে বাড়ি থেকে গোয়ালন্দ বাজারে যান। গোয়ালন্দ বাজার থেকে তিনি দৌলতদিয়া ঘাটে যান। সেখানে থাকা অবস্থায় রাত পৌনে ৯ টার দিকে তিনি আফরোজাকে মোবাইল ফোনে জানান দৌলতদিয়া মনোরমা সিনেমা হলের সামনে থেকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। এরপর থেকে তার (তৌহিদুজ্জামানের) মোবাইল ফোনটি বন্ধ এবং তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ বিষয়ে গত সোমবার আফরোজা গোয়ালন্দ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোঃ আবুল কালাম আজাদ জানান, তৌহিদুজ্জামানের স্ত্রী সাধারণ ডায়েরি করার পর থেকেই পুলিশ নিখোঁজের সন্ধান করতে থাকে। অবশেষে মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে দৌলতদিয়া হাই স্কুলের পিছেনের ডোবা থেকে তৌহিদুজ্জামানের লাশ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহতের নাভীর পাশে চাকু দিয়ে আঘাত করার চিন্হ রয়েছে। লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকান্ডের নেপথ্য উদঘাটন করা সম্ভব হয়নি।

ঘটনার নেপথ্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর