রাজবাড়ীর ডিপিইও’র জাতীয় প্রাথমিক শিক্ষা পদক লাভ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৬ | আপডেট: ১২:০৭ পূর্বাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ২৪.কম॥ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ডিপিইও) নির্বাচিত হয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক লাভ করেছেন রাজবাড়ী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম।

জানাগেছে, গত ২০ সেপ্টেম্বর ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ঢাকা বিভাগের ১৭টি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারদের মধ্যে বিভিন্ন বিষয়ে প্রথম ধাপে ৩জন ডিপিইও’কে বাছাই করা হয়। পরে ২২ সেপ্টেম্বর ওই ৩জন ডিপিইও’র সাক্ষাৎকার ও মৌখিক পরীক্ষা শেষে মোঃ তৌহিদুল ইসলামকে বাছাই কমিটি ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ঘোষণা করেন।

২০১৬ সালে প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, শতভাগ ভর্তি নিশ্চিতকরণ, শিক্ষার্থী ঝরে পড়ার হার রোধ, এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক অনলাইন ভিত্তিক কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখার জন্য তাকে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নির্বাচন করা হয়।

গোয়ালন্দ উপজেলা শিক্ষা অফিস পরিদর্শনকালে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল ইসলামের কাছে তার প্রাপ্তির ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমি কি পাব বা কি পেয়েছি-এ ধরণের ভবনা আমার মধ্যে কখনও ছিল না। আমি শুধু সরকারের একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে সরকার কর্তৃক আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করেছি।


এই নিউজটি 721 বার পড়া হয়েছে

Comments

comments