,

পাংশায় নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ

News

মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পাংশায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ২৭ টি পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এ চেক বিতরণ করেন।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ ও মোস্তফা মাহমুদ হেনা মুন্সী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোহাম্মদ এহিয়াতুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যব্যে মোঃ জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার জনকল্যাণ ও দেশের সার্বিক উন্নয়নে কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদীভাঙনে ভিটামাটিহীন এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ৫ হাজার টাকা করে অনুদান বরাদ্দ দিয়েছেন। আজ তা সুবিধাভোগীদের মাঝে প্রদান করা হচ্ছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন তিনি।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা প্রশাসন ও সমাজসেবা দফতর এ চেক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর