,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

দুর্গোৎসবে সকলকে দায়িত্বশীলভাবে কাজ করতে হবে : এমপি জিল্লুল হাকিম

News

মোক্তার হোসেন॥ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আমাদের রাজবাড়ীতে সাম্প্রদায়িক সম্প্রীতির বিরল দৃষ্টান্ত রয়েছে। আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে জনপ্রতিনিধি, ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তাবৃন্দ ও প্রতিটি পূজা মন্ডপের নেতৃবৃন্দসহ সকলকে দায়িত্বশীলভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পাংশা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি জিল্লুল হাকিম আরো বলেন, বর্তমানে পাংশার দক্ষিণ অঞ্চলে আইনশৃঙ্খলার অবনতি এবং পাংশা শহরে মাদকের ব্যাপক প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। সাম্প্রতিক সময়ে দক্ষিণানঞ্চলে বেশ কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে এবং চাঁদাবাজদের তৎপরতা বেড়েছে। শহরে চিহ্নিত কয়েকজন মাত্র মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক ব্যবসার সাথে জড়িত ও চাঁদাবাজদের গ্রেপ্তারে পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, মাদক যুব সমাজকে ধ্বংস করছে। তাই যুবসমাজকে রক্ষা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের সার্থে মাদক ব্যবসার সাথে জড়িত এবং অবৈধ অস্ত্রধারী ও চাঁদাবাজদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা জোরদার করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ ইয়াছিন আলী ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন। এসময় আইন-শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে, আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম নবনির্বাচিত চেয়ারম্যানদের অভিনন্দন জানান। সেই সাথে উপজেলা পরিষদ আয়োজিত নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে সকল ইউপি চেয়ারম্যানকে ক্রেষ্ট উপহার ও ফুলেল শুভেচ্ছা জানান প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

এছাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং পাংশার নবাগত ইউএনও মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলকে সম্মাননা ক্রেষ্ট উপহার ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ ও মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, ওসি এস.এম শাহ জালাল, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর