রাজবাড়ীতে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৬ | আপডেট: ৪:৩২ অপরাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক এবং সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদের উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

জেলা শহরের রেল স্টেশন এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া, সদর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মো. আবুল হোসেন গাজী, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা বিএনপি’র সভাপতি গোলাম শওকত সিরাজ।

এসময় রাজবাড়ী জেলা যুবদলের সাধারন সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, সাবেক সভাপতি মোঃ ফরিদ শাহ্ আলম, জেলা বাস্তহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি খোন্দকার নূরুল নেওয়াজসহ জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এরআগে রেল স্টেশন সংলগ্ন জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকের চেম্বারের সামনে থেকে নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়।


এই নিউজটি 1063 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি