,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

বালিয়াকান্দিতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

News

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আব্দুল কুদ্দুস রহমান (৪৭) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (০৪ অক্টোবর) বিকেল ৪টা ৪৫ মিনিটে ভাটিয়াপাড়া থেকে ছেড়ে আসা কালুখালী-ভাটিয়াপাড়া লাইনের আন্তঃ নগর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

আব্দুল কুদ্দুস বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের মেছুয়াঘাটা গ্রামের মৃত সামিউরের ছেলে। গতকাল

প্রত্যক্ষদর্শীরা জানায়, আব্দুল কুদ্দুস রহমান চশমার ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। দীর্ঘদিন ধরে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হওয়ায় তিনি হতাশায় এবং দেনাদায়িকে ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে ভাটিয়াপাড়া থেকে ছেড়ে আসা ট্রেনের নিচে ঝাঁপ দিলে ট্রেনে কাটাপড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি যেহেতু রেলওয়ের, সেহেতু লাশটি রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর