,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

পীরগঞ্জে আওয়ামী লীগ-এলাকাবাসী সংঘর্ষ আহত ১৫

News

রংপুর : রংপুরের পীরগঞ্জের সানেরহাটে শুক্রবার সন্ধায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাররম হোসেন জাহাঙ্গীরের সাথে নিজ দলীয় কর্মী, সমর্থক ও এলাকাবাসীর সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও শর্টগানের ফাঁকা গুলি চালায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। এঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় সানেরহাটে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাররম হোসেন জাহাঙ্গীরের নিকট চাকরি অথবা টাকা ফেরতের দাবি জানিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থক ও এলাকাবাসী বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

পরিস্থিতি এক পর্যায়ে চরম আকার ধারণ করলে এলাকাবাসীসহ দলীয় কর্মীরা তাকে অবরুদ্ধ করে রাখে। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে জাহাঙ্গীরের সমর্থকরা ছুটে এলে এলাকাবাসীর সাথে সংঘর্ষ বেধে যায়।

খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ, টিয়ারশেল নিক্ষেপ এবং শর্টগানের ফাঁকা গুলি ছুড়ে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সংঘর্ষের কথা স্বীকার করলেও গুলিবর্ষণের কথা অস্বীকার করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও আওয়ামী কর্মীদের অভিযোগ সরকার দলীয় এ নেতা চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় এলাকার যুবকদের কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

দলীয় নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, “হামার নেতা চাকরি দিবার চায়া টাকা নিলো কিন্তুক চাকরি দিলে না। এ্যলা খালি আজই হইবে, কাইল হইবে কয়া ঘুরায়।”

এ ব্যাপারে মোকাররম হোসেন জাহাঙ্গীরের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকের পরিচয় পেয়ে কথা না বলে সংযোগ বন্ধ করে দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর