,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

সরকার আন্তরিক হলে ও সদিচ্ছা থাকলে ইলিয়াসও আমাদের মধ্যে ফিরে আসবে

News

নিউজ ডেস্ক : আবু বকর সিদ্দিক উদ্ধারের ঘটনায় প্রতিক্রিয়া ব্যক্ত করে নিখোঁজ বিএনপি সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, রিজওয়ানার স্বামী উদ্ধারের ঘটনাটি খুবই স্বস্তিদায়ক। এতে আমি ব্যক্তিগতভাবে খুবই আনন্দিত হয়েছি। একটি পরিবারসহ তাদের স্বজনরা এক অনিয়শ্চয়তার যন্ত্রণা থেকে রক্ষা পেয়েছে। এই যন্ত্রণা যে কত কঠিন তা আমাদের মতো ভুক্তভোগীরাই ভাল জানেন। গতকাল দেয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, সরকার আন্তরিকভাবে উদ্যোগী হয়েছে বলেই আবু বক্কর সিদ্দিক ফিরে এসেছে। ইলিয়াসের ক্ষেত্রে সরকার উদ্যোগী না হওয়ায় তাকে আমরা ফেরত পাইনি। আমরা বিশ্বাস করি, সরকার আন্তরিক হলে ও সদিচ্ছা থাকলে ইলিয়াসও আমাদের মধ্যে ফিরে আসবে। তিনি বলেন, আমার প্রত্যাশা গুম ও অপহরণ হওয়া সবার উদ্ধারের ব্যাপারে সরকার সদিচ্ছা দেখাবে।
উল্লেখ্য, ২০১২ সালের ১৭ই এপ্রিল নিখোঁজ হন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী ও তার ব্যক্তিগত গাড়িচালক মো. আনসার আলী। ওই দিন রাত সোয়া ১২টার দিকে নিজের বাসায় ফেরার পথে বনানীর ২ নম্বর সড়ক থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাদের তুলে নিয়ে যায়। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে ইলিয়াস আলীর সন্ধানের আবেদন জানায় তার পরিবার। এ ঘটনায় হরতাল-অবরোধসহ দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় উঠে। তবে দীর্ঘ দুই বছরেও ইলিয়াস আলীর সন্ধান মেলেনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর