,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে নদীতে পুলিশের অভিযান : গুলি বিনিময়

News

রাজবাড়ী নিউজ২৪.কম : প্রজনন মৌসুমে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে মাছ ধরার অপরাধে রাজবাড়ীর পদ্মানদীতে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনার সময় ৬ জেলেকে গ্রেফতার এবং ১৫হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে রাজবাড়ী জেলা পুলিশ।

১৯ অক্টোবর বুধবার পুলিশে একটি বিশেষ দল পদ্মার উড়াকান্দা এবং ধাওয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রাজবাড়ী জেলা পুলিশ ও জেলা মৎস্য বিভাগ।

অভিযান পরিচালনার সময় নদীর চরের মধ্যে কিছু জেলে এক হয়ে পুলিশের উপর হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ নিজেদের আত্মরক্ষার্থে ৫ রাউন্ড শর্টগানের গুলি চালালে কিছু জেলেরা পালিয়ে যায়। অভিযান পরিচালনার সময় রাজবাড়ী সদর উপজেলা মৎস কর্মকর্তা বিজন কুমার নন্দী, সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মিয়া অংশ নেয়।

পুলিশর অভিযানে পাংশা থানায় আটককৃত এক জেলের সাথে কথা বলে জানা যায়, এবার পুলিশের তৎপরতার কারণে কোনভাবেই তারা নদীতে নামতে পারছে না। কেন এই বন্ধ সময়ে মাছ ধরার জোড় চেষ্টা এমন প্রশ্নের জবাবে আটককৃত জেলে বলেন, এই সময় পদ্মার প্রচুর ইশিল পাওয়া যায় বলে তারা ঝুঁকি নিয়েই নদীতে মাছ ধরার চেষ্টা করে।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, সরকারের আইন লঙ্ঘন করার কোন সুযোগ নেই যে কারনে আমাদের কঠোর অবস্থান।

এদিকে জামালপুর বাজারের এক মৎস ব্যাবসায়ী বলেন, এবছর শুধু বাজারে প্রচুর ইলিশ ছিল এবং সস্তা দামের কারনে সাধারন মানুষ কম-বেশি ইলিশ খেতে পেরেছে। তিনি আরো বলেন ইলিশ মাছ যেন বিদেশে রপ্তানী বা পাচার না করে সেদিকে সরকারের দৃষ্টি দিতে হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর