,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে নদীতে পুলিশের অভিযান : গুলি বিনিময়

News

রাজবাড়ী নিউজ২৪.কম : প্রজনন মৌসুমে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে মাছ ধরার অপরাধে রাজবাড়ীর পদ্মানদীতে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনার সময় ৬ জেলেকে গ্রেফতার এবং ১৫হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে রাজবাড়ী জেলা পুলিশ।

১৯ অক্টোবর বুধবার পুলিশে একটি বিশেষ দল পদ্মার উড়াকান্দা এবং ধাওয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রাজবাড়ী জেলা পুলিশ ও জেলা মৎস্য বিভাগ।

অভিযান পরিচালনার সময় নদীর চরের মধ্যে কিছু জেলে এক হয়ে পুলিশের উপর হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ নিজেদের আত্মরক্ষার্থে ৫ রাউন্ড শর্টগানের গুলি চালালে কিছু জেলেরা পালিয়ে যায়। অভিযান পরিচালনার সময় রাজবাড়ী সদর উপজেলা মৎস কর্মকর্তা বিজন কুমার নন্দী, সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মিয়া অংশ নেয়।

পুলিশর অভিযানে পাংশা থানায় আটককৃত এক জেলের সাথে কথা বলে জানা যায়, এবার পুলিশের তৎপরতার কারণে কোনভাবেই তারা নদীতে নামতে পারছে না। কেন এই বন্ধ সময়ে মাছ ধরার জোড় চেষ্টা এমন প্রশ্নের জবাবে আটককৃত জেলে বলেন, এই সময় পদ্মার প্রচুর ইশিল পাওয়া যায় বলে তারা ঝুঁকি নিয়েই নদীতে মাছ ধরার চেষ্টা করে।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, সরকারের আইন লঙ্ঘন করার কোন সুযোগ নেই যে কারনে আমাদের কঠোর অবস্থান।

এদিকে জামালপুর বাজারের এক মৎস ব্যাবসায়ী বলেন, এবছর শুধু বাজারে প্রচুর ইলিশ ছিল এবং সস্তা দামের কারনে সাধারন মানুষ কম-বেশি ইলিশ খেতে পেরেছে। তিনি আরো বলেন ইলিশ মাছ যেন বিদেশে রপ্তানী বা পাচার না করে সেদিকে সরকারের দৃষ্টি দিতে হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর