,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ীতে বিপুল পরিমাণ কারেন্ট জাল ধ্বংস

News

স্টাফ রিপার্টার : রাজবাড়ীতে পদ্মা নদীতে মা ইলিশ শিকারকালে জেলেদের কাছ থেকে জব্দকৃত  বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট জাল পুরিয়ে ধ্বংস করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় জেলা পুলিশ লাইন্স মাঠে জালগুলো পুরিয়ে ধ্বংস করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তরিকুল ইসলাম জানান, ইলিশ মাছ রক্ষায় ১২ অক্টোবর থেকে ২ নভেম্ববর পর্যন্ত মাছ ধরায় নিষেধাজ্ঞা দিয়েছেন সরকার। কিন্তু অনেক জেলে তা না মেলে ইলিশ শিকার করছে। গত ২৪ ঘন্টায় পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৭০ হাজার মিটার জাল উদ্ধার এবং ৩৯ জন জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়।

অভিযানের সময় জব্দকৃত অবৈধ কারেন্ট জালগুলো শনিবার ধ্বংস করা হলো। আগামী ২ নভেম্ববর পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর