,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজবাড়ীতে বিপুল পরিমাণ কারেন্ট জাল ধ্বংস

News

স্টাফ রিপার্টার : রাজবাড়ীতে পদ্মা নদীতে মা ইলিশ শিকারকালে জেলেদের কাছ থেকে জব্দকৃত  বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট জাল পুরিয়ে ধ্বংস করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় জেলা পুলিশ লাইন্স মাঠে জালগুলো পুরিয়ে ধ্বংস করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তরিকুল ইসলাম জানান, ইলিশ মাছ রক্ষায় ১২ অক্টোবর থেকে ২ নভেম্ববর পর্যন্ত মাছ ধরায় নিষেধাজ্ঞা দিয়েছেন সরকার। কিন্তু অনেক জেলে তা না মেলে ইলিশ শিকার করছে। গত ২৪ ঘন্টায় পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৭০ হাজার মিটার জাল উদ্ধার এবং ৩৯ জন জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়।

অভিযানের সময় জব্দকৃত অবৈধ কারেন্ট জালগুলো শনিবার ধ্বংস করা হলো। আগামী ২ নভেম্ববর পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর