,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ইলিশ ধরার অপরাধে ২৭ জেলেকে দণ্ড

News

রাজবাড়ী নিউজ২৪.কম : রাজবাড়ীতে নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মায় ইলিশ মাছ ধরার অপরাধে ২৭ জেলেকে কারাদণ্ড ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সেই সাথে জব্দ করা হয়েছে ২০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মিয়া জানান, শনিবার সকালে রাজবাড়ীর পদ্মার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে ২১ জেলেকে আটক এবং ২০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

পরে রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওসার হোসেন ও সাদিয়া শাহনাজ খানমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ২১ জনকে ১ মাস করে, ৩ জনকে ১০  দিন করে এবং বাকি ৩ জনকে ১২ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এর আগে পৃথক অভিযানে শুক্রবার রাতে পদ্মায় অভিযান পরিচালনা করে আটক করা হয় ১২ জেলেকে। সেই সাথে জব্দ করা হয়েছিল ৫০ হাজার মিটার জাল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর