,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে পুত্র-পুত্রবধূর বটির কোপে বৃদ্ধা মা জখম

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে আপন পুত্র ও পুত্রবধূর ধারালো বটির কোপে জখম হয়েছেন শেফালী রানী দত্ত (৬৫) নামক এক মা। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২৬ অক্টোবর সকাল ৮টার দিকে জেলা শহরের সজ্জনকান্দা এলাকায় এ ঘটনা।

এ ঘটনায় শেফালী রানী বাদী হয়ে পুত্র পংকজ কুমার দত্ত ও পুত্রবধূ কবিতা রানী দত্তকে  আসামী করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুত্র পংকজ কুমার দত্ত (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানাযায়, রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা ৬নং ওয়ার্ডের বাসিন্দা মৃত প্রদীপ কুমার দত্তের স্ত্রী শেফালী রানী, ননদ ছবি রানী দত্ত ও গীতা রানী দত্তকে বিভিন্ন বিষয়াদি নিয়ে মারপিট করতো পংকজ ও তার স্ত্রী কবিতা রানী দত্ত। পংকজ শেফালী রানীর আপন পুত্র। গত ২৬ অক্টোবর সকাল ৮টার দিকে শেফালী রানী ঘুম থেকে উঠে বাথরুমে যাওয়ার সময় তার পুত্রবধু কবিতা রানী তাকে টেনে-হিচড়ে বাড়ির উঠানে নিয়ে এলোপাতারীভাবে মারপিট করাসহ ধারালো বটি দিয়ে কোপ দিয়ে জখম করে। স্ত্রীর সাথে জোট বেধে মাকে কোপাতে দ্বিধাবোধ করেনি পংকজও।

এ ঘটনার পর আহত অবস্থায় শেফালী রানীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর