,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীতে পুত্র-পুত্রবধূর বটির কোপে বৃদ্ধা মা জখম

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে আপন পুত্র ও পুত্রবধূর ধারালো বটির কোপে জখম হয়েছেন শেফালী রানী দত্ত (৬৫) নামক এক মা। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২৬ অক্টোবর সকাল ৮টার দিকে জেলা শহরের সজ্জনকান্দা এলাকায় এ ঘটনা।

এ ঘটনায় শেফালী রানী বাদী হয়ে পুত্র পংকজ কুমার দত্ত ও পুত্রবধূ কবিতা রানী দত্তকে  আসামী করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুত্র পংকজ কুমার দত্ত (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানাযায়, রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা ৬নং ওয়ার্ডের বাসিন্দা মৃত প্রদীপ কুমার দত্তের স্ত্রী শেফালী রানী, ননদ ছবি রানী দত্ত ও গীতা রানী দত্তকে বিভিন্ন বিষয়াদি নিয়ে মারপিট করতো পংকজ ও তার স্ত্রী কবিতা রানী দত্ত। পংকজ শেফালী রানীর আপন পুত্র। গত ২৬ অক্টোবর সকাল ৮টার দিকে শেফালী রানী ঘুম থেকে উঠে বাথরুমে যাওয়ার সময় তার পুত্রবধু কবিতা রানী তাকে টেনে-হিচড়ে বাড়ির উঠানে নিয়ে এলোপাতারীভাবে মারপিট করাসহ ধারালো বটি দিয়ে কোপ দিয়ে জখম করে। স্ত্রীর সাথে জোট বেধে মাকে কোপাতে দ্বিধাবোধ করেনি পংকজও।

এ ঘটনার পর আহত অবস্থায় শেফালী রানীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর